ফ্রি করোনা টিকা নিবন্ধন ও টিকা গ্রহণের কার্ড বিতরণ কর্মসূচী চালু করলো রক্তকমল ফাউন্ডেশন

শাহরিয়ার ইমন জয় :

“সমষ্টিগত সচেতনতা,রুখে দেবে করোনা” এই স্লোগানকে সামনে রেখে রক্তকমল ফাউন্ডেশনের উদ্যোগে ৩ দিন ব্যাপী ফ্রি করোনা টিকা নিবন্ধন ও টিকা গ্রহণের কার্ড বিতরণ কর্মসূচী চালু হয়েছে। সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত চালু হওয়া কার্যক্রম চলবে ৩ দিন।

আইডিকার্ড এবং মোবাইল নাম্বার নিয়ে যেকেউ রক্তকমল ফাউন্ডেশনের সুয়াগাজী কার্যালয়ে আসলেই টিকা নিবন্ধন ও টিকা গ্রহণের কার্ড ফ্রিতে পেয়ে যাবে।

আয়োজিত কার্যক্রম সম্পর্কে সংগঠনের সভাপতি মাঈন উদ্দীন মিলন বলেন,” করোনাকালীন আমাদের বিভিন্ন কার্যক্রমের ন্যায় ফ্রি টিকা রেজিস্ট্রেশন ও টিকা কার্ড বিতরণ কার্যক্রম চালু করেছি। ১ম দিনে আমরা প্রায় ৩০০ এর অধিক মানুষকে করোনা টিকা নিবন্ধন ও টিকা কার্ড প্রদান করতে সক্ষম হয়েছি”।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সানাউল আজিম মেহেদী বলেন, “যারা টিকা নিবেন,তাদের অনেকেই অনলাইন রেজিস্ট্রেশন সম্পর্কে জানেন না। আমরা রক্তকমল ফাউন্ডেশনের পক্ষ থেকে বিনামূল্যে অনলাইন টিকা রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছি। বর্তমান সময়ে যেকোনো দোকানে অনলাইনে টিকা রেজিস্ট্রেশন করতে গেলে ২০-৩০ টাকা লাগবে।

আমরা রক্তকমল ফাউন্ডেশন সেটি বিনামূল্যে করে দিচ্ছি”। সংগঠনের উপদেষ্টা সানাউল্লাহ জানান, “সুস্থ এবং সুন্দর সমাজ গঠনে যে জিনিসটা দরকার।সেক্ষেত্রে রক্তকমল ফাউন্ডেশন সবসময় প্রস্তুত।প্রত্যেকটি সেক্টরে আমরা কাজ করছি”।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!